Imo Stylish Name | ইমুতে স্টাইল নাম লেখার নিয়ম

ইমু স্টাইলিশ নাম | ইমুতে স্টাইল নাম লেখার নিয়ম


আমরা কমবেশি প্রত্যেকেই ইমু ব্যবহার করি। Imo এর জনপ্রিয়তা নতুন করে বলার কিছু নেই। আর এই ইমু অ্যাপ্লিকেশন ব্যবহার ক্ষেত্রে স্টাইলিশ নাম অনেক গুরুত্বপূর্ণ। আজকের এই পোস্টে আপনাদেরকে শেয়ার করবো সেরা Imo stylish name যা আপনার ইমু আইডি কে অনেক সুন্দর ও আকর্ষণীয় করে তুলবে।


ইমু স্টাইল নাম এড করলে সেটা যে কেউ দেখে অবাক হয়ে যাবে। কেননা প্রত্যেকেই চাইলেই স্টাইল করে নাও এড করতে পারেনা। আমরা অনেকেই দেখি তাদের ইমু প্রোফাইলে অনেক সুন্দর স্টাইল করে নাম লেখে।


আমাদেরও ইচ্ছে হয় ইমুতে স্টাইলিশ নাম লেখার। তাই আজকের এই পোস্টে আপনাদেরকে ইমো স্টাইলিশ নাম তৈরি করা শিখানো হবে।


ইমুতে স্টাইলিশ নাম লেখার নিয়ম


ইমু স্টাইলিশ নাম | ইমুতে স্টাইল নাম লেখার নিয়ম

  • ইমু আইডিতে স্টাইল নাম এড করতে হলে আপনাকে নিচের পদক্ষেপগুলো অনুসরণ করতে হবে।
  • সর্ব প্রথমে আপনি আপনার ইমু প্রোফাইল ওপেন করুন।
  • পরবর্তীতে আপনার প্রোফাইলের নিচে দেখবেন "Edit" অপশন আছে সেখানে ক্লিক করুন।
  • এবার আপনারা নামক একটি অপশন দেখবেন সেখানে ক্লিক করবেন।
  • তারপর আপনার ইমু আইডির নাম এডিট করার বক্স চলে আসবে। আপনি আপনার নামটি কেটে দিয়ে স্টাইলিশ একটা নাম কপি করে সেখানে পেস্ট করুন। তারপর টিক অপশনে ক্লিক করে সেভ করে ফেলুন। তাহলে আপনার ইমুতে স্টাইলিশ নাম হয়ে যাবে।


এবার এই ইমু স্টাইলিশ নাম কপি কোথায় পাবেন সেটা অনেকেই ভাবতে পারেন। ইমো স্টাইলিশ নাম আপনারা নিচে বিভিন্ন ডিজাইনের পেয়ে যাবেন। এগুলো যেকোনো টি পছন্দের নাম কপি করে আপনি ইমুতে ব্যবহার করতে পারেন।


ইমু স্টাইলিশ নাম


ইমু স্টাইলিশ নাম | ইমুতে স্টাইল নাম লেখার নিয়ম

...,᛫──⃜⃜͢͢⎼⎼⎼⃡⃝✺»̶̶͓͓͓̽̽̽❥︎✯⎯ͨ⋆⃝᪣꯭᪣⋆⃝❥︎᛫──⃜⃜͢͢⎼⎼⎼⃡⃝ ᛫─❥︎✺»̶͓͓̽̽☞࿇⋆⃝̶❤Mojnu Khan⋆⃝̶❤...,᛫──⃜⃜͢͢⎼⎼⎼⃡⃝✺»̶̶͓͓͓̽̽̽❥︎✯⎯ͨ⋆⃝᪣꯭᪣⋆⃝❥︎᛫──⃜⃜͢͢⎼⎼⎼⃡⃝ ᛫

 

Imo motto design


ইমুতে সুন্দর স্টাইল করে স্টাইলিশ ইমু বায়ো এড করতে পারেন। নিচের ডিজাইনটি কপি করে আপনি আপনার ইমু প্রোফাইলে এড করতে পারেন।


ইমো বায়ো motto ডিজাইন অ্যাড করার জন্য আপনি আপনার ইমু প্রোফাইলে ঢুকে Edit অপশনে ক্লিক করবেন। তারপর নিচে দেখবেন "Motto" অপশন আছে সেখানে ক্লিক করবেন। তারপর নিচের দেওয়া ইমু মোট্টো কপি করে সেখানে পেস্ট করে Save অপশনে ক্লিক করে সেভ করে দিলে আপনার প্রোফাইলে এটা শো করবে।


◢◤♦️◥◣◥◤◢◤♦️◥◣◥◤◢◤♦️◥◣
⭕█▓◣۩ஐ▚❤▞ஐ۩◢▓█⭕
⭕█▓◣۩ஐ▚❤▞ஐ۩◢▓█⭕
⭕█▓◣۩ஐ▚❤▞ஐ۩◢▓█⭕
◢◤♦️◥◣ ◢◤♦️◥◣ ◢◤♦️◥◣
♦️❍ī ām ñøt rīçh bût ī'm røyēl❍
◥◣🔷◢◤ ◥◣🔴◢◤ ◥◣🔷◢◤
♥________♥______♥________♥________♥
♥________♥______♥________♥________♥
♥________♥______♥________♥________♥


শেষকথা


বন্ধুরা আশা করছি ইমু স্টাইলিশ নাম আপনাদের ভালো লেগেছে। এইভাবে আপনি ইমুতে স্টাইলিশ নাম যুক্ত করতে পারবেন। পোস্টটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন আপনার বন্ধুদের মাঝে এবং নিচে কমেন্ট বক্সে কমেন্ট করবেন।

অন্ন পোস্ট:-

ফেসবুকে স্টাইলিশ নাম

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
close